মতলব দক্ষিণে ইউএনও ফাহমিদা হককে বিদায় ও রেনু দাসের বরণ

সমির ভট্টাচার্য্যঃ মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাহমিদা হকের পদোন্নতি, বদলী জনিত বিদায় ও নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেনু দাস এর যোগদান উপলক্ষে একযোগে বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. মুজিবুর রহমানের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বিদায়ী ইউএনও ফাহমিদা হক বক্তব্য রাখেন। এ সময় মতলব দক্ষিণে ২ বছর ১১ মাসের দায়িত্ব পালনকালে স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজনসহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। এই অঞ্চলের মানুষ অত্যন্ত সহজ-সরল প্রকৃতির এবং প্রশাসনের কাজে তারা সহযোগিতা করতে সদা প্রস্তুত।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নবনিযুক্ত ইউএনও রেনু দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মবিন সুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুনু, মতলব সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক কবি সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন, উপজেলা কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী, জেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান রোকন প্রমূখ।

এ সময় নবনিযুক্ত ইউএনও রেনু দাস ও বিদায়ী ইউএনও ফাহমিদা হককে ফুল ও ক্রেষ্ট দিয়ে বিদায় এবং বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা প্রসাশন ও পরিষদের সকল দফতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম খবর