মতলব নায়েরগাঁও দক্ষিণে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের মতবিনিময়

সমির ভট্টাচার্য্যঃ মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভা করেন আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিকের পদপ্রার্থী মোঃ জাকির হোসেন প্রধানীয়া ।

গত ১১ অক্টোবর বিকালে নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদে মত বিনিময় সভায় ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মামুন মৃধার সভাপতিত্বে কালচু ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য জামাল হোসেন সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাকির হোসেন প্রধানীয়া , ইউপি সদস্য গোলাম রাব্বানী দেওয়ানজী, আলাউদ্দিন মিয়া, সংরক্ষিত মহিলা সদস্য মুক্তা আক্তার প্রমুখ ।

এ সময় মোঃ জাকির হোসেন প্রধানীয়া বলেন আগানী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আমাকে আনারস প্রতিকে ভোট দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যহত রাখতে ও চাঁদপুর জেলার উন্নয়নের ধারা আরো গতিশীল করতে সকলের সহযোগিতা দোয়া ও ভোট কামনা করেন ।

তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে আপনাদের সহযোগিতার এ ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলা সমাপ্ত করা এবং এ এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে যথাসাধ্য চেষ্টা করবো তাই দলমত র্নিবিশেষে আনারস প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিন ।

একই রকম খবর