মহামায়া আন নূর একাডেমির সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া টাহরখিলস্থ আন নূর একাডেমির ২০২২ সালের বার্ষিক সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (২৪ সেপ্টেম্বর) একাডেমির মাঠে অনুষ্ঠিত হয়।

আন নূর একাডেমির প্রতিষ্ঠাতা ও আমেরিকা প্রবাসী চাঁদপুরস্থ রুপসী বাংলার সভাপতি ফখরুল ইসলাম মাসুম এর আয়োজনে একাডেমির সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

একাডেমির সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল হাই ফারুকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আকতার হামিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরাই আগামীর ভবিষ্যৎ। তাদেরকে এখন থেকেই মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা থাকতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠানের আশেপাশে বখাটেদের উৎপাত কমাতে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সকল পদক্ষেপ নিয়েছি। আপনারা এই কোমলমতি শিশুদের যত্ন নিবেন। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে যা যা করনীয় তা করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ফখরুল আমিন সুমন, ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রুহুল আমিন মোক্তার, শাখাওয়াত হোসেন পাটওয়ারী, একাডেমির ব্যবস্থাপনা কমিটির সদস্য ও লোধেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল কাইয়ুম ফারুকী, শাহতলী আদর্শ স্কুলের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন আজম, সাংবাদিক মিজানুর রহমান পাটওয়ারী।

এসময় আরো বক্তব্য রাখেন একাডেমির প্রধান শিক্ষক খোরশেদ আলম, সহকারী শিক্ষক মানিক হোসেন, অভিভাবক জাহানারা বেগম। আলোচনা শেষে একাডেমির প্রতিষ্ঠাতা মোঃ ফখরুল ইসলাম মাসুমের পক্ষ থেকে একাডেমির সকল শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা নুরুল ইসলাম, সমাজসেবক জয়নাল খান, একাডেমীর পরিচালনা কমিটির সদস্য মাজহারুল ইসলামসহ এলাকার সুধীজন ও অভিভাবকবৃন্দ।

একই রকম খবর