রোটারী গভর্নর-গভর্নর ইলেক্ট আজ চাঁদপুরে আসছেন

স্টাফ রিপোর্টার : রোটারী জেলা-৩২৮২ এর গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরী ও গভর্নর ইলেক্ট (২০২৩-২৪) রোটা.ইঞ্জি.মতিউর রহমান আজ ৭ অক্টোবর শুক্রবার চাঁদপুর আসছেন।

গভর্নর রোটা.রুহেলা খান চৌধুরী ঐ দিন বিকেলে চাঁদপুর রোটারী ক্লাব পরিদর্শন করবেন। এসময় তিনি ক্লাবের বিভিন্ন প্রকল্প পরিদর্শন, ক্লাব এসেম্বলী, এক্সক্লুসিভ মিটিং ও সমাবেশে বক্তব্য রাখবেন। এর আগে সকালে রোটারী গভর্নর চাঁদপুর হিলসা সিটি রোটারী ক্লাব পরিদর্শন করবেন।

গভর্নরের সাথে রোটারী ডিস্ট্রিক্টের কর্মকর্তাবৃন্দ ছাড়াও তার স্বামী ডিস্ট্রিক্ট ফার্স্ট জেন্টেলম্যান রোটা.মো.জিয়াউদ্দিন চৌধুরী,ফিউচার ফার্স্ট লেডী রোটা.পিপি সামিনা ইসলাম এবং ডিস্ট্রিক্ট সেক্রেটারী জেনারেল রোটা.মোহাম্মদ শাহজাহান উপস্থিত থাকবেন।

এছাড়া ডিস্ট্রিক্টে প্রতিনিধিত্বকারী চাঁদপুরের রোটারিয়ানরাও ঐসব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। প্রতি বছর’ই রোটারী গভর্নররা তাঁর জেলার ক্লাবগুলো পরিদর্শন করেন। এসময় তিনি ক্লাবের বিভিন্ন প্রকল্পও পরিদর্শন করেন।

চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটা.খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন ও সেক্রেটারী রোটা. ডা.পীযূষ কান্তি বড়ুয়া জানান, গভর্নর রোটা.রুহেলা খান চৌধুরী বিকেলে স্ট্র্যান্ড রোডস্থ রোটারী ভবনে ক্লাব অফিসিয়াল ভিজিট সম্পন্ন করবেন।
এছাড়া ক্লাবের বেশ কিছু প্রকল্প পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যায় ক্লাব সমাবেশে গভর্নর ইলেক্ট (২০২৩-২৪) রোটা. ইঞ্জি.মতিউর রহমানও অংশ নেবেন।

গভর্নরের পরিদর্শন উপলক্ষে একজন অসুস্থকে চিকিৎসার জন্য ও একজন ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহায়তা,জাতীয় মহিলা সংস্থাকে পানি বিশুদ্ধকরণ মেশিন প্রদান এবং অসহায় দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ করা হবে।

একই রকম খবর