লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

ইব্রাহিম খান : চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩ অক্টোবর সোমবার বিকেলে বহরিয়া বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য মোঃ জহির হাওলাদারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ফারুক মাঝির পরিচালনায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন,সিনিয়র যুগ্ন-আহবায়ক শিমুল হাসান শামনু।

এসময় তারা বলেন,যুবলীগকে তৃনমুল পর্যায়ে আরো শক্তিশালী করার জন্য প্রতিটি ইউনিয়নে এই বর্ধিত সভা করা হচ্ছে। এর লক্ষ্য ও উদ্দেশ্য একটি বাংলাদেশ আওয়ামীলীগ সরকারে যেমন আছে রাজপথে তেমন সক্রিয়। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য যুবলীগকে ঐক্যবদ্ধ ভাবে ভূমিকা রাখতে হবে। যাতে কোন অপশক্তি আমাদের বিজয় ছিনিয়ে নিতে না পারে।আপনারা জানেন চাঁদপুর ও হাইমচরে আমাদের প্রাণ প্রিয় নেত্রী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি যে উন্নয়ন করেছে। সাধারণ মানুষকে যুবলীগ সেই ম্যাছেজ পৌঁছে দিতে হবে।

এছাড়া বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদ আলী আখন, প্রচার সম্পাদক আব্দুর রহমান, সদর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর কবির কিশোর, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম রেজওয়ান, সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসানাত নয়ন, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও ইউপি সদস্য মোঃ শাহ আলম মাঝি,ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শাকিল আহমেদ ও ফয়সাল হোসেন সহ ওয়ার্ড যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ। সভায় ইউনিয়ন যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর