লাইফ সাপোর্টে থাকা মতলবের সিয়ামের জন্য দোয়া কামনা

সমির ভট্টাচার্য্যঃ : মতলব দক্ষিণ উপজেলার নাগাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র সিয়াম(১৩) এর সুস্থতার জন্য সকলের নিকট আন্তরিক ভাবে দোয়া কামনা করছি সিয়ামের আঙ্কেল (খালু) সাংবাদিক মাহফুজ মল্লিক।

সিয়াম গত ১৩ আগস্ট বিকালে মতলবের নাগদা এলাকায় বিদ্যুতের সাব স্টেশনের নিকট ট্রাক-বাই সাইকেলের মুখোমুখি সংঘর্ষ মারাত্মক আহত হয়। তার বাবা মোঃ মোস্তফা কামাল।তিনি ফায়ার স্টেশনে চাকরী করেন।বর্তমানে কুমিল্লার একটি ইউনিটে ফায়ারম্যান হিসেবে কর্মরত আছেন।

সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত সিয়ামকে প্রথমে চাঁদপুর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে সিট না পাওয়ায় ওইদিন রাতেই সিয়ামকে মহাখালী ইউনিভার্সেল প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয় এবং পিআইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়।পরদিন ১৪ আগস্ট বিকাল সাড়ে তিনটায় তার মাথার অপারেশন সফল ভাবে করা হয়। অপারেশন করে তার মাথার ভেঙে যাওয়া হাড়গুলো আলাদা করে ব্যান্ডেজ করা হয় ।

দীর্ঘ ৪ দিন ওই হাসপাতালে থাকার পর সিয়ামের জ্ঞান ফিরে না আসায় আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে ওই ভবনের দ্বিতীয় তলায় আইসিইউ বিভাগে লাইফ সাপোর্ট জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে সিয়াম।

দূর্ঘটনার ৯ দিন অতিবাহিত হলেও জ্ঞান ফিরেনি তার।তবে তার রক্ত চলাচল স্বাভাবিক রয়েছে এবং হাত-পা হালকা নড়াচড়া করে। কিন্তু জ্ঞান ফিরে না আসায় পরিবারের লোকজন, আ্ত্বীয় স্বজন, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী দুঃচিন্তায় রয়েছেন।সিয়ামের জ্ঞান ফিরে আসা এবং দ্রুত সুস্থতা কামনা করেছেন সিয়ামের পরিবারের সদস্যরা।

 

একই রকম খবর