শাহতলীতে কাশেম গাজীকে হত্যার হুমকি : থানায় জিডি

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের গাজী বাড়ি নিবাসী মো: আবুল কাশেম গাজী, পিতা-মৃত আব্দুল হক গাজীকে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হত্যার হুমকি দিয়েছে স্থানীয় একটি চক্র।

এ ঘটনায় শাহতলী আবুল কাশেম গাজী বাদী হয়ে আসামী মো: জহির গাজী (৫৬), পিতা-মৃত আব্দুল খলিল গাজী, ইমরান গাজী (৩০), পিতা- মো: জহির গাজী’র বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় জিডি করা হয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ গতকাল রাতে দৈনিক চাঁদপুর খবরকে জানান,শাহতলীর মো: আবুল কাশেম গাজী অভিযোগটি সাধারণ ডায়রীভুক্ত (রেকর্ড) করা হয়েছে । আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি ।

গতকাল ২২অক্টোবর (শনিবার) বাদী মো: আবুল কাশেম গাজী চাঁদপুর সদর মডেল থানায় উপস্থিত হয়ে এ জিডি করেন। জিডি নং-১৩৮৮, তারিখ-২২অক্টোবর-২০২২ইং।

আসামীরা হলেন মো: জহির গাজী (৫৬), পিতা-মৃত আব্দুল খলিল গাজী, ইমরান গাজী (৩০), পিতা- মো: জহির গাজী, উভয় সাং- বড় শাহতলী, পো: শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

জিডিতে স্বাক্ষী করা হয় ১) দুলাল গাজী (৭০), পিতা-মৃত আব্দুল গণি গাজী, ২) করিম গাজী (৪০), পিতা-মৃত হাসেম গাাজী ৩) পারভীন বেগম (৪০), স্বামী-মোবারক গাজী, সর্ব সাং-বড় শাহতলী, চাঁদপুর সদর, চাঁদপুর।

জিডিতে বাদী আবুল কাসেম গাজী উল্লেখ করা হয়- যে বিবাদীরা আমার প্রতিবেশী বিবাদীরা এলাকার স্থানীয় সন্ত্রাস, ও উৎ-শৃঙ্খল উগ্র প্রকৃতির লোক।তিনি জিডিতে বলেন, আমরা বড় শাহতলী মৌজার ৪৬২নং দাগ নাল জমির বিএস ৫৩৭ নং খতিয়ানভুক্ত সম্পত্তির প্রকৃতি মালিক । আমরা পৈতৃক সূত্রে উক্ত সম্পত্তি আমার পূর্বপুরুষ থেকে শুরু করে বর্তমানে আমিও আমার পরিবার সদস্যগণ ভোগ দখলে আছি। আমার দাদা মোহাম্মদ দুলাল গাজী এবং আমার বাবা গত ২০১৪সালে উক্ত( ভূলবশত )খতিয়ানের বিরুদ্ধে খতিয়ান সংশোধনীর জন্য ট্রাইব্যুনালে মামলা করি।

উক্ত মামলাটি এখনো বিচারধীন । কিন্তু বিবাদীরা উক্ত খতিয়ান সংশোধনী মামলা নিষ্পত্তির না হওয়ার আগেই গত ৯অক্টোবর সকাল ৯টায় উক্ত সম্পত্তি জোরপূর্বক দখল করার চেষ্টা করে । এতে আমি ও আমার পরিবারের সদস্যগণ বাঁধা দেই। তখন তারা আমাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং মারধর করতে আসে। তখন সাক্ষীরা বিবাদীদের হাত থেকে আমাদেরকে রক্ষা করে। এই ব্যাপারে আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কে জানালে বিবাদীরা তাদের কথা কোন প্রকার কর্ণপাত করে নাই।

বিবাদীরা বলে এই সম্পত্তি তাদের। আমরা যদি উক্ত সম্পত্তি ছেড়ে না দেই তাহলে তারা আমাকে ও আমার পরিবারের সদস্যদের কে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি ও ধমকি দেয়।

এমতাবস্থায় আমি ও আমার পরিবার বিবাদীদের কর্তৃক জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। তাই কোন প্রকার উপায় না পেয়ে ন্যায় বিচার এবং জীবনের নিরাপত্তার জন্য বিবাদীদের বিরুদ্ধে আপনার থানায় একটি সাধারণ ডায়েরি দাখিল করেছি।

এ ঘটনায় আমি চাঁদপুরের পুলিশ সুপার ও মডেল থানার ওসির হস্তক্ষেপ কামনা করছি ।

 

একই রকম খবর