শাহতলীতে বিকাশ এজেন্ট রনি মিজিকে ছুরিকাঘাত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়াডের বড় শাহতলী গ্রামের শাহতলী রেলস্টেশনস্থ ফ্রেন্ডর্স টেলিকমের মালিক বিকাশ এজেন্ট মো: জাহিদুল ইসলাম রনি মিজিকে ছুরিকাঘাত করে ৯০হাজার টাকা ছিনতাই করার চেষ্টা করছে দুর্বৃত্তরা।

গত ৩০সেপ্টেম্বর (শুক্রবার) শাহতলী রেল স্টেশন সংলগ্ন কলেজ রোডে রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় মো: জাহিদুল ইসলাম রনি মিজি (৩২) নামের ওই বিকাশ এজেন্ট গুরুতর আহত হয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় রয়েছেন।

আহত বিকাশ এজেন্ট মো: জাহিদুল ইসলাম রনি মিজি (৩২) দৈনিক চাঁদপুর খবর পত্রিকাকে জানান, দোকান থেকে রাত ১০টায় বাড়ি ফেরার পথে শাহতলী রেল স্টেশন সংলগ্ন কলেজ রোডে মুন্সি বাড়ির সামনে ছিনতাইকারী আমার ওপর হামলা করে এবং আমার সাথে থাকা ৯০হাজার টাকা ছিনতাই করার চেষ্টা করে।

এক পর্যায় তারা আমার সাথে দস্তাদস্তি করলে আমার টাকা না নিতে পেরে আমাকে চুরিকাঘাত করে। এসময় আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন জরো হওয়ার আগে চিনতাই কারী পালিয়ে যায়। তবে আমি চিনতাই কারীকে চিনতে পারিনি। এ ব্যাপারে বিকাশ এজেন্ট মো: জাহিদুল ইসলাম রনি মিজি চাঁদপুরের পুলিশ সুপার ও মডেল থানার ওসির সুদৃষ্টি কামনা করেছেন এবং ছিনতাইকারীদের মুখোস উম্মোচন এবং গ্রেফতারের দাবী জানিয়েছেন তিনি ।

এদিকে ছিনতাইয়ের ঘটনায় এলাকার মানুষ হতবাক হয়ে পড়েছে ।স্থানীয় ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে । শাহতলী এলাকায় পুলিশী নিরাপত্তা বাড়ানোর দাবী জানিয়েছে সাধারণ জনগন । ছিনতাইকারীদের মুখোস উম্মোচন এবং সেই সাথে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে এলাকাবাসী ।

 

একই রকম খবর