শাহতলীর মিজান মিজি হৃদরোগে আক্রান্ত: হাসপাতালে ভর্তি

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের হাসেম মিজি বাড়ি নিবাসী মৃত গনি মিজির বড় ছেলে মো: মিজানুর রহমান মিজি গুরুতর অসুস্থ্য অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়েছে।

গতকাল ১০অক্টোবর (সোমবার) সকালে ৬টায় গুরুত্বর অসুস্থ অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা। সেখানে অবস্থার অবনতি হলে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা হৃদরোগ ইনস্টিটিউট এ রেফার করা হয়।

গতকাল ১০ অক্টোবর রাতেই ঢাকা হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয় । মিজান মিজি বর্তমানে ঠিকমতো কথা বলতে পারছেন না । বিষয়টি তার ছেলে গতকাল দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেন । হাসপাতাল সূত্রে জানা গেছে,তার অবস্থা আশংকাজনক । তিনি হৃদরোগ আক্রান্ত হয়েছেন । এ ছাড়া ডায়বেটিকসহ নানা জটিল রোগে তিনি আক্রান্ত ।বর্তমানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন ।

এদিকে, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের হাসেম মিজি বাড়ি নিবাসী গুরুতর অসুস্থ মো: মিজানুর রহমান মিজি’র সার্বিক খোঁজখবর রাখছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশখ সোহেল রুশদী।

একই রকম খবর