শাহতলী কামিল মাদরাসায় শেখ রাসেল দিবস পালন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার আয়োজনে এবং মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র পরামর্শে এবং মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন এর দিক-নির্দেশনায় শহীদ শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৮অক্টোবর (মঙ্গলবার) সকাল ১০টায় মাদরাসা মিলনায়তনে মাদরাসার সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইয়াছিন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, ইংরেজী প্রভাষক মোহাম্মদুল্লা, আরবী প্রভাষক মাওলানা এ এন এম হেলাল উদ্দিন, সহকারি শিক্ষক মাওলানা আনিসুর রহমান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, হিসাব রক্ষক মো: শরিফুর রহমান খান, অফিস সহকারি মো: রিয়াদ হোসেন, অফিস সহকারি মো: শরীফ খানসহ শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভা শেষে শহীদ শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে মাদরাসা মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইয়াছিন মিয়া।

একই রকম খবর