শাহতলী নিবাসী ৬ জনের চোখের ছানি অপারেশন করার উদ্যোগ গ্রহণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সাংবাদিক সোহেল রুশদীর অর্থায়নে শাহতলীতে ৬জনের চোখের ছানি অপারেশন করার উদ্যোগ গ্রহন করা হয়েছে

গতকাল ৮অক্টোবর (শনিবার) চোখের অপারেশন করার জন্য চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী গ্রামের নিবাসী অসহায় মোমেনা বেগম স্বামী মো: সেকান্দর চৌধুরী, মিজান মিজির বোন রুকাইয়া বেগম, হালিমা বেগম স্বামী মো: কবির তপাদার, জুলেখা বেগম স্বামী মৃত জামাল মিজি, রশিদ গাজীর বোন ছবিরা বেগম, মৃত করিম মিজির জামাই মো: আবুল হোসেনর চোখের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়।।

এসময় চক্ষু চিকিৎসার সার্বিক সহযোগিতার জন্য চাঁদপুর চক্ষু হাসপাতাল এর ম্যানেজার শামীমসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাগণকে ধন্যবাদ জানান শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় উপস্থিত ছিলেন, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক মো: হযরত আলী ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক রাজু ।

উল্লেখ্য, এর আগেও সাংবাদিক সোহেল রুশদী শাহতলী এলাকার অসহায় আরো ১৫/১৬জন রোগীকে তিনি নিজের অর্থায়ানে চোখের ছানি অপারেশন করেছেন।

একই রকম খবর