শাহতলী রেলওয়ে স্টেশন গণকবরস্থানের কবর জিয়ারত

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী রেলওয়ে স্টেশন গণকবরস্থানের সংস্কারকৃত স্থানে কবর জিয়ারত করা হয়েছে।

গতকাল ৯নভেম্বর (বুধবার) সকাল ১১টায় শাহতলী রেলওয়ে স্টেশন সংলগ্ন সংস্কারকৃত স্থানে গণ-কবরস্থানের কবর জিয়ারত করেন গণকবরস্থানের ভূমিদাতা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।
কবর জিয়ারত ও মুনাজাত পরিচালনা করেন উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইন।

এসময় কবর জিয়ারতে অংশগ্রহন করেন, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, বীরমুক্তিযোদ্ধা মো:হারুন অর রশিদ,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রব মাষ্টার, ৪নং শাহমাহমুদ ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী,

৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মনির চৌধুরী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মো: মজিব কারী, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সোহেল কারী,

উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: সোহরাব হোসাইন, সিনিয়র শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক দীপঙ্কর দে, সহকারি শিক্ষক মো: নেছার আহমেদ খান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, স্থানীয় মো: কামাল আহমেদ খানসহ অন্যান্যরা।

উল্লেখ্য, গত ৩১অক্টোবর (সোমবার) শাহতলী রেলওয়ে স্টেশন সংলগ্ন গণ-কবরস্থানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কবরস্থানের ভূমিদাতা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।

একই রকম খবর