শাহরাস্তি সাজেদা ফাউন্ডেশনের উওরন কর্মসূচির অবহিত করণ সভা

শাহরাস্তি সংবাদদাতা : অতিদরিদ্র ও দরিদ্র পরিবারের আর্থ সামাজিক ও স্বাস্থ্য সেবার টেকসই উন্নয়নের মাধ্যমে তাদের দারিদ্রসীমা থেকে উওরন ঘটিয়ে একটি মর্যাদাপূর্ন জীবন নিশ্চিত করা, নারীর ক্ষমতায়নে কাজ করার লক্ষে শাহরাস্তি উপজেলা পরিষদের মিলনায়তনে সাজেদা ফাউন্ডেশনের উওরন কর্মসূচির অবহিত করন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোহাম্মদ হুমায়ন রশিদ – উপজেলা নির্বাহী অফিসার, শাহরাস্তি। উপস্হিত ছিলেন আমজাদ হুসেন – সহকারী কমিশনার ভূমি, মাকসুদা আক্তার – মহিলা বিষয়ক কর্মকর্তা, ডাঃ মোঃনাসির উদ্দিন – উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জনাব আবু ইসহাক – উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, ডাঃ মোঃ মাকসুদ আলম -উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, মোঃ আনিছুজ্জামান বাবুল, জোনাল ম্যানেজার, মোঃ আব্দুল হামিদ ও মোঃ নাজমুল হাসান -টিম লিড, উওরন কর্মসূচি সহ শাহরাস্তি শাখার সকল কর্মীবৃন্ধ উপস্হিত ছিলেন।

উক্ত অবহিত করন মিটিং এ ইউএনও মহোদয় সাজেদা ফাউন্ডেশনের উওরন কর্মসূচির কাজে ভূয়সী প্রশংসা করে বলেন সমাজের দরিদ্র মানুষের আর্থ- সামাজিক উন্নয়নে ভবিষ্যতে সাজেদা ফাউন্ডেশন কে এই কার্যক্রম অভ্যাহত রাখার পরামর্শ দেন। সমাজের অবহেলিত মানুষদের জন্য উওরন কর্মসূচির কর্ম উদ্যোগের সফলতা কামনা করেন। পাশাপাশি উপজেলা সমাজসেবা কর্মকর্তা বলেন, এসডিজি বাস্তবায়নের লক্ষ্যে গঠিত এনজিও কমিটিতে সাজেদা ফাউন্ডেশন কে অন্তর্ভুক্ত করার আশ্বাস দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার বলেন,সাজেদা ফাউন্ডেশনের দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা প্রদানের কৌশল নিঃসন্দেহে ভাল ও প্রসংশনীয়। উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা বলেন, সাজেদা ফাউন্ডেশনের উওরন কর্মসূচি লাইভস্টোক সেক্টর নিয়ে যেহেতু কাজ করবে সেহেতু যত ধরনের সহযোগিতা প্রয়োজন সে গুলো পূরনের আশ্বাস দেন।

একই রকম খবর