সড়ক ও মহাসড়কে টোল আদায় না করতে মেয়রদের নির্দেশনা

চাঁদপুর খবর রির্পোট: নির্দিষ্ট টার্মিনাল ছাড়া সড়কে ও মহাসড়কে টোল না নিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নির্দেশনা প্রতিপালনে মেয়রদের নির্দেশনা দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

গতকাল ২৫ সেপ্টেম্বর (রবিাবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর-১ শাখার উপ সচিব মো: আব্দুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মেয়রদের এ নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্দিষ্ট টার্মিনাল ছাড়া সড়ক বা মহাসড়কে টোল আদায় করা যাবে না। নির্দিষ্ট টার্মিনাল ছাড়া সড়ক বা মহাসড়কে টোল উত্তোলন না করতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নির্দেশনা প্রতিপালনে মেয়রদের নির্দেশ দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

পৌরসভার মেয়রদের উদ্দেশে বিজ্ঞপ্তিতে বলা হয়, হাইকোর্ট বিভাগে দায়েরকৃত রিট পিটিশনের গত ২১ এপ্রিলের আদেশের আলোকে টার্মিনাল ছাড়া কোনো সড়ক বা মহাসড়ক থেকে টোল উত্তোলন না করার জন্য সব সিটি করপোরেশন এবং পৌরসভার মেয়রদের দৃষ্টি আকর্ষণ করে বিজ্ঞপ্তি জারি করার জন্য সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ থেকে নির্দেশনা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নির্দেশনা প্রতিপালনের জন্য অনুরোধ করা হয়।

একই রকম খবর