হাইমচরে আওয়ামী লীগের আলোচনা সভা

মোঃ ইসমাইল, হাইমচর( চাঁদপুর) প্রতিনিধিঃ ২০০৪ সালের ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় শহীদের স্বরনে হাইমচর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র্যালী, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে হয়েছে।

রবিবার হাইমচর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও যুম্গ সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানের পরিচালনায় প্রধান বক্তৃতা হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুর হোসেন পাটওয়ারী,

হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বাশার, ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজী, উপজেলা আওয়ামী যুব লীগের সদস্য মোঃ ইসমাইল হোসেন আখন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, হাইমচর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ রবিউল হাসান রাজুপ্রমূখ। এ সময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারকে হত্যা করে ক্ষেন্ত থাকেনি তারা ২০০৪ সালে ২১ শে আগষ্ট বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্য গ্রেনেড হামলা চালায়।

এ হামলায় হাইমচরের কৃতি সন্তান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা শহীদ আঃ কুদ্দুস পাটওয়ারী ও আইভি রহমানসহ ৪০ নেতা কর্মী শহিদ হন। আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করছি। আর যারা এ ন্যাকারজনক কাজে লিপ্ত ছিলেন আমরা তাদের শাস্তি দাবি করছি।

একই রকম খবর