হাইমচরে মেঘনা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

২৫ অক্টোবর মঙ্গলবার সকালে হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের লামচরী গ্রামের মেঘনা নদীর পাড়ে থেকে অজ্ঞতনামা ৩০-৩৫ বছর বয়সের ব্যক্তির লাশ উদ্ধার করেছে হাইমচর কোস্টগার্ড। পরে নীলকমল নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ ও হাইমচর থানা পুলিশ ঘটনাস্থলে আসলে লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তর করেন কোস্টগার্ড।

এ ব্যাপারে নীলকমল নৌ পুলিশ ইনচার্জ মোঃ হোসেন সরকার বলেন, সকালে কোস্টগার্ডের মাধ্যমে জানতে পারি কাটাখালী মেঘনা নদীর খালের মুখ থেকে অজ্ঞাতনামা পরিচয়ে একটি লাশ উদ্ধার করা হয়েছে। পরে আমি এবং সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে এর সোশ্যাল রিপোর্ট প্রস্তুত করি। প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে ৬ থেকে ৭ দিন পূর্বের পচালাশ এটি হাত-পায়ের মাংস চলে গেছে। হাতের আঙ্গুলের বাঁ পায়ের আঙ্গুলের কোন চাপ নেওয়া সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত ওই ব্যক্তিকে শনাক্তের চেষ্টা করছি।

বাংলাদেশ কোস্ট গার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বি এম তানজীমুল ইসলাম জানান, হাইমচর লামচরি কোস্টগার্ড স্টেশনে খবর আসে একটি লাশ কাটাখালী খালের মুখে নদীর পাড়ে রয়েছে, পরে হাইমচর কোস্টগার্ড সিসি এম এমদাদুল হক এর নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা লাশটি উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করেন।

একই রকম খবর