হাইমচর চরভৈরবী ইউপি নির্বাচনে উপলক্ষে মতবিনিময়

হাইমচর প্রতিনিধিঃচাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও হাইমচর উপজেলার আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

১১ নবেম্বর শুক্রবার ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত এক সমন্বয় সভায় একত্রিত হন

জেলা,উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের । উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে,আর ওয়াদুদ টিপু বলেন,আমরা সকলেই আওয়ামীলীগ পরিবার। ইউপি নির্বাচনে অংশ গ্রহন করে আপনাদের সকলের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হওয়ার যোগ্যতা রয়েছে।

চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ জুবায়ের শিমুল চোকদার কে মনোনয়ন হাইমচর উপজেলা ও চাঁদপুর জেলা আওয়ামীলীগ দেয়নি।

নৌকার প্রার্থী নির্বাচিত করেছেন জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডে সিদ্ধান্তের নৌকা প্রতীক নিয়ে ইউসুফ জুবায়ের শিমুল। এই নৌকা কোন ব্যক্তির নয়,নৌকা বাংলাদেশের জনগণের,নৌকা বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। সুতরাং আমরা সকলে দলীয় সিদ্ধান্তকে চুড়ান্ত সিদ্ধান্ত হিসেবে মেনে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃদিপু মনি এমপি’কে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী নৌকা উপহার দিতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ডাঃ দীপু মনি’র শক্তি।

এসময় দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোওয়ারী।

এসময় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া,যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহাম্মদ আলী মাস্টার,সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার,যুবলীগ নেতা ইলিয়াস লিটন ও চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর মেয়র এডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আওয়াব আলী, হাইমচর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ খুরশিদ আলম শিকদার, আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ মুনছুর পাটওয়ারী প্রমূখ।

একই রকম খবর