হাজতিদের জন্য চাঁদপুর সদর থানার ওসির বই উপহার

চাঁদপুর খবর রির্পোট: বিভিন্ন অপরাধে আটক হওয়া হাজতিরা হঠাৎ করে থানা হাজতে এলে অনেক সময় দুশ্চিন্তায় পড়েন। অপরাধের কারণে তার কি ধরণের সাজা হতে পারে এমন ভয়ের মধ্যে সময় কাটে।

এই সময়টা যেন তারা স্বাভাবিক থাকতে পারেন এমন চিন্তা থেকে তাদের জন্য বই পড়ার ব্যতিক্রমী ব্যবস্থা করেছেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ।

গতকাল ১৩নভেম্বর (রোববার) সকালে চাঁদপুর সদর মডেল থানার হাজতে থাকা হাজতিদের জন্য ওসি কিছু বই উপহার দেন এবং এসব বইগুলো রাখার জন্যও এটি তাকের ব্যবস্থা করেন। এ সময় থানার ইন্সপেক্টর মো. ইয়াছিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপহার দেয়া বইগুলো হচ্ছে ইসলামিক বিভিন্ন বিষয়ের ওপরে লেখা। যাতে করে হাজতিদের মধ্যে খারাপ চিন্তা দূর হয়ে ভালো চিন্তা ভাবনা সৃষ্টি হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, কোন আসামি যখন পুলিশের হাতে আটক হয়, তখন তারা খুব চিন্তার মধ্যে থাকে আমার কি হবে। আর তারা আদালতে যাওয়া পর্যন্ত থানা হাজতে থাকে। আদালতে যাওয়ার আগ পর্যন্ত সময়টা তাদের দুশ্চিন্তায় কাটে। অর্থাৎ আমি মুক্তি পাব কিনা, আমার জেল হবে এমন চিন্তায় থাকেন। আবার অনেকে অবসর সময়ও কাটে।

বই পড়ার মাধ্যমে যাতে তাদের দুশ্চিন্তা দুর হয় এবং সময়ও কাটে এই জন্যই তাদের এই পড়ার ব্যবস্থা করা হয়েছে।

একই রকম খবর