হাজীগঞ্জে শিক্ষা কর্মসূচি পর্যায়ে মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভা

গাজী মহিন উদ্দিন ঃ হাজীগঞ্জে আউট অব স্কুল চিলড্রেন শিক্ষা কর্মসূচি পর্যায়ে শিক্ষক সুপারভাইজারদের সাথে মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভার উদ্বোধন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

৭ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৯টায় জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো আয়োজনে সমাহার (গবেষণা ও উন্নয়ন ফাউন্ডেশন) এর বাস্তবায়নে হাজীগঞ্জ টেকনিক্যাল হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হলরুমে সমন্বয় সভার উদ্বোধন করা হয়।

সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে সমন্বয়ক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সিকান্দার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারি পরিচালক মোঃ আবু নাজের, সমাহার (গবেষণা ও উন্নয়ন ফাউন্ডেশন) এর নির্বাহী পরিচালক মোঃ আনোয়ার হোসেন।

সমন্বয় সভা শেষে হাজীগঞ্জে আউট অব স্কুল চিলড্রেন শিক্ষা কর্মসূচির আওয়ায় পরিচালিত উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনে হাজীগঞ্জ উপজেলার ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের দক্ষিণ রায়চোঁ উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় তিনি ক্ষুদে শিক্ষার্থীদের সাথে শিক্ষামূলক বিভিন্ন বিষয়ে কথা বলেন।

একই রকম খবর