হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ বঙ্গবন্ধু চত্বরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম তানজীরের সভাপতিত্বে ও শিক্ষা একাডেমিক সুপার ভাইজার শুনিল দেউড়ি ও উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) জাকির হোসেনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম। এর আগে তিনি হাজীগঞ্জে কয়েকটি মন্দির পরিদর্শন করেন।

সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান ও পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপিএম বার)।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, গেলো বছর হাজীগঞ্জে যে অনাকাঙ্ক্ষিত ঘোষণা ঘটেছে তা আগামীতে আর কখনও হবে না বলে আশা করেন। পূজা উদযাপন কমিটির দায়িত্বে যারা থাকবেন তাদের সেচ্ছাসেবীরা ঠিক মতো তাদের দায়িত্ব পালন করছে কিনা তা ঠিক করে মনিটরিং করাী আহবান জানান।

অনুষ্ঠানে ওই সময় আরো বক্তৃতা করেন, হাজীগঞ্জের পৌর মেয়র আ. স. ম. মাহবুব উল আলম লিপন, চাঁদপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল ঘোষ, হাজীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু রুহী দাস বণিক, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মো. আব্দুর রউফ, হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ ও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের।

সমাবেশে ওই সময় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ হাজীগঞ্জ উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর