হাজীগঞ্জ স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর ৭নং ওয়ার্ড (হাজীগঞ্জ) সাধারণ সদস্য প্রার্থী মোঃ আঃ রব প্রস্তাবকারী ও সমর্থনকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করায় প্রার্থীর মনোনয়নপত্র বাতিল চেয়ে জেলা নির্বাচন অফিসারের বরাবর অভিযোগ করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর ৭নং ওয়ার্ড (হাজীগঞ্জ) সাধারণ সদস্য প্রার্থী মোঃ আঃ রব তার মনোনয়নপত্রে প্রস্তাবকারী হিসেবে হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের ইউপি সদস্য আলমগীর ও একই ইউনিয়নের ইউপি সদস্য মোঃ ইমাম হোসেন কে সমর্থনকারী হিসেবে স্বাক্ষর জাল করে জমা দেন।

কিন্তু প্রস্তাবকারী ও সমর্থনকারী কেউ বিষয়টি জানতেন না এবং তাহারা কেউ প্রার্থী আঃ রব এর প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ার ইচ্ছুক নয়। অভিযোগ পত্রে উভয়ে তার মনোনয়নপত্র বাতিলের আবেদন করেন। এ বিষয়ে প্রস্তাবকারী আলমগীর ও সমর্থনকারী মোঃ ইমাম হোসেন জানান, ৭নং ওয়ার্ড (হাজীগঞ্জ) সাধারণ সদস্য প্রার্থী মোঃ আঃ রব তার মনোনয়নপত্রে প্রস্তাবকারী ও সমর্থকারী হিসেবে স্বাক্ষর জাল করে দাখিল করেছেন।

যা আমরা নিজেরা জানতাম না। আমরা তাহার প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ার ইচ্ছুক নই। চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মলন কক্ষে গত ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই এর তারিখ ছিল। সে ঐ দিন মনোনয়নপত্র বাছাইয়ের দিন প্রস্তাবকারী ও সমর্থনকারী কাউকে না নিয়ে এসে কিভাবে বৈধ প্রার্থী নির্বাচিত হয়েছেন।

তারা আরোও জানান, আমরা সোমবার বিষয়টি নিশ্চিত হয়ে, মঙ্গলবার নির্বাচন অফিসারের কাছে তার প্রার্থীতা বাতিলের আবেদন করেছি। এ বিষয়ে প্রার্থী আঃ রব এর ব্যবহ্নত (০১৭১৬৫০২৩৩৯) মোবাইল নাম্বারে ফোন করে বক্তব্য জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় দেওয়ার পর পরে কথা বলবো বলে কল কেটে দেন। আর ফোন রিসিব করেন নি।

 

একই রকম খবর