হাতি মার্কায় ভোট দিতে ভোটারদের নিকট সদস্য প্রার্থী মানিকের আহ্বান

চাঁদপুর খবর রির্পোট: আজ চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ । এক বিবৃতি তিনি জানান, চাঁদপুর জেলা পরিষদের ১নং ওয়ার্ড (চাঁদপুর সদর উপজেলা) আমি মোহাম্মদ মনিরুজ্জামান মানিক সাধারণ সদস্য পদে একজন প্রার্থী । আমি ভোটারদের হাতি র্র্মাকায় তাদের মূল্যবান ভোট দিতে অাকুল আহবান জানাচ্ছি ।

তিনি জানান,আমি মোহাম্মদ মনিরুজ্জান মানিক। আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড (চাঁদপুর সদর উপজেলা) সদস্য পদে একজন প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহন করছি। আমার নির্বাচনী প্রতিক “হাতি”।
আমার পিতা প্রফেসর আলহাজ্ব হাফেজ মোহাম্মদ বশির উল্লাহ (এম.এ ডবল), আমার মুরহুমা মাতা দু’জনেই শিক্ষকতা করেছেন। আমি শিক্ষক পরিবাবের সন্তান। আমি ২০১৬ সালের ৩১শে মার্চ ইউপি নির্বাচনে ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই।

নির্বাচিত হওয়ার পর আমার মেয়াদকালে সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা, ন্যায় ও নিষ্ঠার সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র সার্বিক সহযোগিতায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ রোধ, সন্ত্রাস প্রতিরোধ এবং ইউনিয়ন পরিষদকে শতভাগ ডিজিটালাইজ ও ইউনিয়নের অবকাঠামো নির্মান, শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি, মসজিদ, মাদরাসা, বিশেষ করে মহামারি করোনাকালীন সময়ে সরকারি ও আমার নিজস্ব অর্থায়নে জনগণের সেবায় নিজেকে নি:স্বার্থভাবে নিয়োজিত করেছি।

ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরপর কয়েকবার চাঁদপুর জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। আমার সকল কাজের স্বীকৃতি স্বরুপ জণপ্রশাসন কর্তৃক চাঁদপুর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে পুরস্কৃত হয়েছি।

গত ২০২১ সালে পরিষদ নির্বাচনে আমি অংশগ্রহন করেনি। আমি চেয়ারম্যান থাকাকালীন আমার চাচা সৎ ও মেধাবী, সাবেক সচিব মো: মমিন উল্লাহ পাটোয়ারী (বীর প্রতীক) এর অনুপ্রেরনায় নি:স্বার্থভাবে মৈশাদী ইউনিয়নের জন্য কাজ করেছি। ঠিক তেমনিভাবে আপনাদের দোয়া ও মূল্যবান ভোটে আমি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলে সদর উপজেলার সকল উন্নয়ন কর্মকান্ডে নি:স্বার্থভাবে নিজেকে আত্মনিয়োগ করবো। সরকারী সকল অনুদানকে সমবন্টন করবো।

সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদকে শতভাগ ডিজিটালাইজ করার চেষ্টা করবো। জেলা পরিষদের সম্মানী ভাতা অসহায় মানূষের মাঝে বিতরন করে দিবো।

পরিশেষে এ কথাই বলতে চাই সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতা এবং ন্যায়-নিষ্ঠার সাথে নিজেকে মানব সেবায় নিয়োজিত করবো।

 

একই রকম খবর