হিফজুল কোরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভা

স্টাফ রিপোর্টার : কোরআনে হাফেজদের ঐতিহ্যবাহী সংগঠন হিফজুল কোরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা শুক্রবার (৩১ সেপ্টেম্বর) রাতে চাঁদপুর শহরের নিউ ট্রাক রোডস্থ আল-আমিন মডেল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. মাহবুবুর রহমান।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বর্তমান কেন্দ্রীয় কমিটির সভাপতি হাফেজ মাওলানা আসাদুজ্জামান দেওয়ান। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী মাওলানা নরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ মাওলানা আ য ম ইসমাইল হোসেন আজাদ।

তিনি বক্তব্যে সংগঠনের বিগত দিনের প্রত্যেকের আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। সংগঠন প্রতিষ্ঠার পর থেকে যেসব সদস্য ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন। তিনি বলেন, কোরআনে হাফেজদের এই সংগঠন প্রতিষ্ঠা হওয়ার কারণে আজকে কোরআন শিক্ষায় অবদান রাখতে পেরেছি। আমাদের সাধ্যমত সামাজিক কাজগুলো করার চেষ্টা করছি। ভবিষ্যতে আমরা আমাদের সংগঠনের কাজকে আরো সুদৃঢ় করার জন্য আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি সকলকে আখেরাতের মুক্তির কথা চিন্তা করে জীবন পরিচালনা করার আহবান জানাচ্ছি।

আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও আল-আমিন মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ ন ম ফখরুল ইসলাম মাছুম, জয়েন্ট সেক্রেটারী হাফেজ জাকির হোসেন মৃধা, কোষাধ্যক্ষ হাফেজ মো. আলাউদ্দিন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন হাফেজ জাকির খান, হাফেজ ওমর ফারুক, হাফেজ নেয়ামত উল্যাহ, হাফেজ মোসাদ্দেক আল-আকিব, হাফেজ মো. আবুল হোসেন, হাফেজ মো. মাহবুবু রহমান। সভায় সংগঠনের শিক্ষা উন্নয়ন কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড বাস্তবায়ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

একই রকম খবর