৮২ কেজি গাঁজাসহ চাঁদপুরের ৩ মাদক কারবারিকে গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর-কুমিল্লা সড়কের মুদাফফরগঞ্জ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রাপিড অ্যাকশন ব্যাটলিয়ন-১১ (র্যাব)।

গতকাল ২০আগস্ট (শনিবার) অভিযানে ৮২ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার শক্তিরামপুর গ্রামের মৃত বিল্লালের ছেলে মোঃ আজাদ (২৬), একই গ্রামের মৃত সেকান্দার খানের ছেলে মোঃ সোহেল খান (২৬) এবং একই থানার মদনের গাঁও গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ ফরহাদ হোসেন (১৯)। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত সিএনজি ও মোটর সাইকেল ব্যবহার করে কুমিল্লা বর্ডার সংলগ্ন ভারত থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ ও পরিবহন করে কুমিল্লা ও চাঁদপুর এলাকা হয়ে দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত মাদক ব্যবসায়ীরা চাঁদপুরের স্থানীয় বাসিন্দা হওয়ায় কুমিল্লা হতে মাদকদ্রব্য সংগ্রহ ও সহজতর উপায়ে পরিবহন করে চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন হরিণাঘাট ও হাজীগঞ্জ থানাধীন নদীপথ ব্যবহার করে বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

একই রকম খবর