চাঁদপুর-৩ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (২৬২) সংসদীয় আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় এবং জমা দিয়েছেন।

রোববার (১১ নভেম্বর) দুপুরে মনোনয়নপত্র ক্রয় করার পরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে দলের দপ্তর সম্পাদ ড. আব্দুস সোবহান গোলাপের নিকট জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ নেতা শাহজাহান দেওয়ান, চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি দেলোয়ার হোসেন রতন, রুবেল কিবরিয়া, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফিরোজ আহমেদ, ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ, নাজমুল হোসেন প্রমূখ।

দলীয় মনোনয়ন প্রসঙ্গে অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত এক দশকে দেশকে উন্নয়ন ও অগ্রগতির অনন্য চূড়ায় নিয়ে গেছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমিও চাঁদপুর-৩ আসনের মানুষের সেবা করতে চাই। আমি এখনো চাঁদপুরে গরীব ও অসহায় মানুষের পাশে আছি। কিন্তু আরো ব্যাপকভাবে মানুষের সেবা করার জন্য নির্বাচিত জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দিলে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে নৌকা মার্কাকে বিজীয় করে আনবো। আর আমাকে না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দিলে তাকেও নির্বাচিত করার জন্য আমার চেষ্টার কোন প্রকার ত্রুটি থাকবে না। আগামী ২৩ ডিসেম্বর নৌকার বিজয় সু-নিশ্চিত করার জন্য দলের সকল সিদ্ধান্তের সাথে আমি আছি এবং থাকবো।

একই রকম খবর

Leave a Comment