অসহায়দের পাশে দাঁড়ান : ভিডিও কলে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি

গাজী মোঃ ইমাম হাসান : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ভিডিও কলে অসহায়দের পাশে দাঁড়াতে দলীয় নেতা কর্মীদের আহবান জানিয়েছেন।

বৃহস্পতিবার ২৩ এপ্রিল চাঁদপুর সদর উপজেলা ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পক্ষ থেকে অসহায় ও নিম্ন আয়ের ৪’শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এই আহবান জানান।

ত্রান সামগ্রী বিতরণ কালে চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমাম হাসান রাসেল গাজীর সাথে ভিডিও কলে ডাঃ দীপু মনি বলেন করোনা একটি বৈশ্বিক মহামারি।

যার কারনে পৃথীবির প্রায় বিভিন্ন দেশেই প্রতিনিয়ত প্রাণহানি হচ্ছে।কর্মহীন হচ্ছে নিম্নআয়ের একটা বিশাল জনগোষ্ঠী,কাটাচ্ছে মানবেতর জীবনযাপন ।আমাদের দেশের এই দুর্যোগ কালীন সময়ে দলীয় নেতাকর্মী একে অন্যের পাশেঁ দাড়াতে হবে।তিনি আরোও যারা আর্থিকভাবে স্বাবলম্বী আপনারা মানবিকতা অনুভব করে পাশের পরিবারের খবর নিন।যাতে কোন মানুষই অভূক্ত না থাকে।এমন আপদকালীন সময়ে সামাজিক আর মানবিক বন্ধনই আমাদের একমাত্র শক্তি।যার মাধ্যমে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো।

ভিডিও কলে ডাঃ দীপু মনি এমপি তরপুরচন্ডী ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হাসান রাসেল গাজীর সাথে কথা বলে ইউনিয়ন বাসীর সার্বিক খোজ খবর নেন এবং ত্রান নিতে আশা মানুষের সাথেও কথা বলেন।এসময় উপস্থিত ছিলো তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

একই রকম খবর