চাঁদপুর জেলা অাইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

স্টাফ রিপোটার : চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেছেন,নির্বাচনের প্রচারে নামে বেনামে যে সব ব্যানার পোষ্টার লাগানো হয়েছে।সে সব ব্যাণার পোষ্টার যে যার নিজস্ব খরচে নিজ দায়িত্বে সরিয়ে ফেলতে হবে।চাঁদপুরের রাস্তা-ঘাট পরিষ্কার পরিছন্ন রাখতেই এটি করতে হবে।

রবিবার (১১ নভেম্বর) সকাল ১০ টায় চাঁদপুর জেলা অাইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি অারো বলেন, নির্বাচন নিয়ে সব রকমের পরিস্থিতি মোকাবেলা করতে জেলা প্রশাসন প্রস্তুত।নির্বাচন কমিশনের সহায়তায় মাঠে যে কোন প্রয়োজনে কাজ করবে মোবাইল কোর্ট পরিচালনাকারী টিম।চাঁদপুরের শান্তি বজায় রাখতে জেলা প্রশাসন যেকোন কঠোর পদক্ষেপ নিতেও প্রস্তুত।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গত মাসের সভার কার্যবিবরনী পাঠ ও পরিচালনায় সভায় অারো বক্তব্য রাখেন, চাঁদপুর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

তিনি বলেন, দূর্গা পূজা, ইলিশ রক্ষা, জঙ্গী দমনসহ ইতিমধ্যেই জেলা পুলিশ ব্যাপক প্রশংসনীয় কাজ করে চলেছে।নির্বাচন নিয়ে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতেও প্রস্তুত জেলা পুলিশ।

এ সময় অারো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা অাওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন অাহমেদ।

তিনি বলেন, অযথা ব্যানার পোষ্টার লাগিয়ে শহরের রাস্তা ঘাটের সুন্দর্য নষ্টের কোন অর্থ নেই। অামরা নির্বাচন কমিশনের নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল।নির্বাচন নিয়ে অামাদের দলীয় সকল ব্যণার পোষ্টার যে সব জায়গায় লাগানো হয়েছে তা সব সরিয়ে ফেলবো।সেই সাথে চাঁদপুরের সুশৃঙ্খলতা বজায় রাখতে নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার অাহ্বান করছি।

এ সময় অারো বক্তব্য রাখেন, জেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অাবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, শাহারাস্তি উপজেলা পরিষদের নব-নিবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান, চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. এস এম দেলোয়ার হোসেন, জেলা অানসার কমান্ড্যান্ট এ এস এম অাজীম উদ্দীন, জেলা তথ্য কর্মকর্তা মো. নুরুল হক প্রমুখ।

এ সময় জেলা অাইন শৃঙ্খলা কমিটির বিভিন্ন দপ্তরের প্রধান ও সদস্যগন উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment