অ্যাডভোকেট মিজানের ভগ্নিপতির ইন্তেকাল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডের বাসিন্দা বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমানের ছোট বোন মরিয়ম হোসাইন মুন্নির স্বামী মোঃ মকবুল হোসাইন মুকুল ( ৫৭ ) গত ২৪ জুলাই শনিবার যুক্তরাষ্ট্র সময় রাত সাড়ে ১১টা ( বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে নিউজার্সি অঙ্গরাজ্যের Livingston এ অবস্থিত St. Barnabas Hospital এ দীর্ঘ ৪ মাস চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, মকবুল হোসাইন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের মজুমদার বাড়ির সন্তান ।তার বাবা মরহুম আলহাজ্ব মোঃ নুরুল হক মজুমদার এবং মা মরহুমা লতুফা বেগম। ৭ ভাই বোনের মধ্যে তিনি পঞ্চম । তারা সকলেই স্থায়ীভাবে আমেরিকা প্রবাসী। মকবুল পরিবার-পরিজন নিয়ে নিউজার্সি অঙ্গরাজ্যে স্থায়ীভাবে বসবাস করতেন ।

গত ৪ মাস আগে হঠাৎ তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন । সে থেকে পরপর নিউজার্সির ৩টি হাসপাতালে তার উন্নত চিকিৎসা চলে । কিন্তু সকল প্রচেষ্টা ব্যর্থ হয়ে অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। ।

ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন সদা হাস্যোজ্জ্বল , দানশীল , পরোপকারী এবং সকল আত্মীয় স্বজনের প্রতি অত্যন্ত সহানুভূতিশীল । তার দু ছেলে এক মেয়ে। ছেলে মোঃ নাহিয়ান হোসাইন বর্তমানে নিউজার্সি অঙ্গরাজ্যের Montclair State University তে Finance and Marketing Subject এ লেখাপড়া করে এবং মেয়ে রামিশা হোসাইন একই অঙ্গরাজ্যের Caldwell University তে Business Administration and Concentration Subject এ US governmentএর scholarship নিয়ে লেখা পড়া করে। গত ২৫ জুলাই রোববার বাদ আসর নিউ জার্সির Peterson এর Van Houten Street -এ জালালাবাদ মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

পরদিন ২৬ জুলাই সোমবার যুক্তরাষ্ট্র সময় সকাল সাড়ে ৯টায় নিউ জার্সির Totowa Road এর পাশে অবস্থিত Laurel Grove Cemetery নামক কবরস্থানে মরহুম মোঃ মকবুল হোসাইনকে চির নিদ্রায় শায়িত করা হয় ।

 

একই রকম খবর