আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৌর যুবলীগের প্রস্তূতি সভা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁদপুর পৌর যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর বুধবার বিকেল ৪টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি।

পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক ও পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট হুমায়ূন কবির সুমন, জেলা যুবলীগ ও জেলা পরিষদের সদস্য মুকবুল হোসেন মিয়াজী, গাজী আব্দুল গনি, নজরুল ইসলাম বাদল, পৌর যুবলীগের সদস্য ও পৌর কাউন্সিলর এডভোকেট কবির চৌধুরী, টিটু ভূঁইয়া, কামাল হোসেন স্বপন পাটোয়ারী, পৌরসভাধীন ১৫টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ-সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ন আহবায়ক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় আগামী ২৬ নভেম্বর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উক্ত অনুষ্ঠানে যথা সময়ে চাঁদপুর পৌর যুবলীগের অন্তভুক্ত ১৫টি ওয়ার্ড যুবলীগের সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য আহ্বান করা হয়।

একই রকম খবর