মতলব উত্তরে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়

মুহা. সাজ্জাদ হোসেন, মতলব উত্তর  : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, ২০১৯ সালের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিলে বাংলার মানুষ কিছু পায়। জনগণ নৌকায় ভোট দিয়ে রাষ্ট্র ভাষা পেয়েছে, ৭০ সালে নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রাণ মন্ত্রী নিজ বাস ভবনে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

বক্তব্য রাখতে গিয়ে ত্রাণ মন্ত্রী সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, একটি ছেলেমেয়েও যেন সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তিতে না জড়ায়, সে জন্য বাবা-মা, অভিভাবক, শিক্ষকসহ সবাইকে সজাগ থাকতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। এদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহীদুল ইসলাম, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলম, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহী, ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment