চাঁদপুরের ৫টি আসনে ৬ প্রার্থী পেলো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন

চাঁদপুর খবর রিপোর্ট : অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসনে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়ন ঘোষনা করা হয়েছে।

রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন চিঠি সংগ্রহ করেন তাঁরা।

অন্যদিকে চাঁদপুর-১ (কচুয়া) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চিঠিতে দুইজনের নাম রয়েছে। একজন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খাঁন আলমগীর, অন্যজন সাবেক এনবিআরের চেয়ারম্যান মো. গোলাম হোসেন।

চাঁদপুর-২ (মতলব উত্তর -দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আ’লীগের জাতীয় পরিষদের সদস্য ড. শামছুল হক ভূঁইয়া এমপি এবং সব শেষ চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগের বর্তমান সাংসদ অবসরপ্রাপ্ত মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

একই রকম খবর

Leave a Comment