চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন

এমএম কামাল : চাঁদপুর জেলা অাওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন অাহমেদ বলেছেন,এখন শুধু সময়ের অপেক্ষা। কে কিভাবে রাজনীতিতে অাছেন তা দেখার সুযোগ নেই।জননেত্রী শেখ হাসিনা চাঁদপুরবাসীর জন্য কাজ করতে যাকে নির্বাচনে নৌকার প্রার্থী বলে চূড়ান্ত করবেন সকলে ঐক্যবদ্ধ থেকে কাজ করে চাঁদপুরের ৫ টি অাসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

২২ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১ টায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে শহরের রসুই ঘর চাইনিজ রেস্টুডেন্টে নিবন্ধনের মাধ্যমে দ্বীন ব্যাপী জেলা আওয়ামীলীগের

প্রতিনিধি সম্মেলনের কার্যক্রমে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি অারো বলেন, ব্যক্তি ভিন্নতা থাকতে পারে কিন্তু অাওয়ামীলীগের কোন ভিন্নতা নেই।তাই দলে থাকলে দলের নিয়ম মেনে জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই সবাইকে কাজ করতে হবে। কেউ যদি দলে থেকে কোন রকমে উস্কানি বা বিভ্রান্তকর কাজে অংশ নেয়ার চেষ্টা করে তার বেপারে অামরা কঠোর অবস্থানে যেতে বিন্দুমাত্র চিন্তা করবো না।

তিনি অারো বলেন,বঙ্গবন্ধুর অাদর্শে রাজপথে এসেছি।তাই মানুষের সেবা করতে,অসহায়দের পাশে থাকতে এবং মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে অামাদের যতটুকু প্রয়োজন অামরা তাই করবো।

এ সময় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিনিয়র রিজিওনাল কো-অর্ডিনেটর আবুল বাশার ও প্রোগ্রাম সহকারী মর্তুজা জাহানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অাবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন,অামরা অার কোন ভাবেই নাশকতাকারী ও বিএনপি জামাত বা তাদের সরিক দলদের ক্ষমতায় দেখতে চাই না।উন্নয়নের মডেল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অানতে কাজ করতে হবে।

এর অাগে USAID এবং UKAID. এর অর্থায়নে অনুষ্ঠিত এই প্রতিনিধি সন্মেলনে নির্বাচন, অভ্যন্তরীন জনগন, যোগ্য জনপ্রতিনিধি মনোনেয়ন, প্রশিক্ষিত রাজনৈতিক কর্মী ও শান্তিতে বিজয় এই ৫টি বিষয়ের উপর জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গুরুত্বপূর্ন মতামত ও সুপারিশমালা উপস্থাপন করা হয়।

যার আলোকে আগামী জাতীয় নির্বাচন পরিচালনায় চাঁদপুর আওয়ামীলীগের গুরুত্বপূর্ন ইসতেহার তৈরিতে সহায়ক হবে।

এছাড়া শান্তিরপূর্ন নির্বাচন পরিচালনার জন্য শান্তিতে বিজয় শপত পাঠ অনুষ্ঠিত হয়।সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন,বাংলাদেশ অাওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের জেলা ও উপজেলাসহ প্রায় দুই শতাধীক নেতা কর্মী এই প্রতিনিধি সম্মেলন অংশগ্রহন করেন।

একই রকম খবর

Leave a Comment