কচুয়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

কচুয়া প্রতিনিধি : চাঁদপুর-১ (কচুয়া) আসনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে পুনরায় মনোনয়ন দেয়ায় এবং শেষ পর্যন্ত তাঁর মনোনয়ন বহাল রাখার দাবী জানিয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যবৃন্দকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শহীদ উল্যাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূইয়া, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন- আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে আবারো সাংসদ নির্বাচিত করবো। দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যবৃন্দদের অবগতির জন্য বলতে চাই, চাঁদপুর-১ কচুয়া আসনে মনোনয়নপত্রে ড. মহীউদ্দীন খান আলমগীরের পাশাপাশি মো. গোলাম হোসেনের নাম রাখা হয়েছে যা আমরা কখনো আশা করিনি। ইতিপূর্বে গোলাম হোসেন কখনো উপজেলা আওয়ামীলীগের কোনো কর্মকান্ডে সম্পৃক্তি হয়নি। ড. মহীউদ্দীন খান আলমগীরের পরিবর্তে অন্যকাউকে মনোনীত করার হলে অনিবার্য বশত ফলাফল বিপর্যয় হলে এর দায়-দায়িত্ব কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর দায় নেবেনা। এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারন সম্পাদক ঐক্যমতে সিদ্ধান্ত মতে গণহারে দলীয় পদ-পদবী থেকে পদত্যাগ করবে বলেও সম্মেলনে কঠোর হুশিয়ারী দেন।

একই রকম খবর

Leave a Comment