আগামী এক মাসের মধ্যে চাঁদপুর জেলা বিএনপির পুর্নাঙ্গ কমিটি গঠন

চাঁদপুর খবর রিপোর্ট : আগামী এক মাসের মধ্যে চাঁদপুর জেলা বিএনপির পুর্নাঙ্গ কমিটি গঠন করার ব্যাপারে কেন্দ্রীয় বিএনপির তরফ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে । দলের নিভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

কাউন্সিলার মাধ্যমে চাঁদপুর জেলা বিএনপির নবনিবাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিমকে সেন্ট্রাল বিএনপি থেকে এমন নির্দেশনা হয়েছে দলের দায়িত্বসূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

সেই নির্দেশনা অনুযায়ী চাঁদপুর জেলা বিএনপির নবনিবাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে আজ কিংবা কাল চাঁদপুরে বসতে যা”েছ পুর্নাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করতে । বিএনপির দলের বিভিন্ন ইউনিট ও সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শক্রমে চাঁদপুর জেলা বিএনপির পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে দলের দায়িত্বশীল সূত্রে দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করছেন ।

জানা গেছে, এর আগে গত ৭ এপ্রিল চাঁদপুর জেলা বিএনপি’র নবনির্বাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক এডভোকেট ছলিম উল্লাহ সেলিমের নেতৃত্বে জেলা বিএনপির নেতৃবৃন্দ কেন্দ্রীয় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ফুলেল শুভেচ্ছা ,মতবিনিময় ও অভিনন্দন জানান।

এসময় চাঁদপুর জেলা বিএনপির ও চাঁদপুর শহর বিএনপির নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

একই রকম খবর