আজ চাঁদপুরসহ সারাদেশে গৃহহীনদের মাঝে গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

চাঁদপুর খবর রির্পোট: মুজিববর্ষ উপলক্ষে আজ সকাল ১১টায় ভার্চুয়ালি সারাদেশে একযোগে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত পুলিশ, নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ১০এপ্রিল (রবিবার) সকাল ১১টায় চাঁদপুর জেলা পুলিশের সহযোগিতায় চাঁদপুরে আশ্রয়হীনদের জন্য নির্মিত ৮টি গৃহ হস্তান্তর এবং চাঁদপুর জেলার প্রতিটি থানায় স্থাপিত পুলিশ, নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্ধোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুলিশের সহযোগিতায় চাঁদপুরের ৮ উপজেলা ১টি করে ভূমি ও আশ্রয়হীনদের মাঝে প্রায় ৩ শতক ভূমিসহ ৮টি ঘরের চাবি মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর পরই হস্তান্তর করা হবে।

প্রতিটি ঘর ২ শতক ভূমির উপর নির্মাণ করা হয়েছে, যার মধ্যে ২টি বেড ১টি ডাইনিং ও ১টি বারান্দা রয়েছে। টিন সেট দালান গুলো দেখতে দৃষ্টিনন্দন। মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীন মানুষদের ঘর উপহার দিতে পেরে জেলা পুলিশ, চাঁদপুর নিজেদের গর্বিত মনে করছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, চাঁদপুর সদরের যে ঘরটি দেয়া হবে, তা নির্মাণ করা হয়েছে পৌরসভার কয়লা ঘাট এলাকায়।

প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে এই ঘরটি মৃত-সাত্তার দর্জির ছেলে ইউনুস দর্জির নিকট চাবি হস্তান্তর করা হবে।

গৃহহীন ইউনুস দর্জি ঘরটি পেয়ে অত্যন্ত খুশি। বাংলাদেশে পুলিশ বাহিনীর প্রধান আইজিপি স্যার ও চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ স্যারে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

 

একই রকম খবর