আজ চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে মিডিয়ার সাথে প্রেস বিফিং

চাঁদপুর খবর রির্পোট: মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ৩য় পর্যায় (২য় ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আজ বিকাল ৪টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলায় গৃহীত কার্যক্রম সম্পর্কে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাথে প্রেস বিপিং করবেন।

গত ১৭জুলাই চাঁদপুর রেভিনিউ ডেপুটি কালেক্টর শারমিন আক্তার স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা যায়।

চিঠিতে উল্লেখ করা হয় মুজিব বর্ষে দেশে কেউ গৃহহীন থাকবেনা মর্মে মাননীয় প্রধানমন্ত্রী অভিপ্রায় ব্যক্ত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর এ অভিপ্রায় বাস্তবায়নে চাঁদপুর জেলায় ‘ক’ শ্রেনির পরিবার পুনবার্সন কার্যক্রম চলমান রয়েছে। ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনবার্সনের নিমিত্তে আগামী ২১জুলাই ২০২২তারিখে মাননীয় প্রধানমন্ত্রী উপকারভোগী পরিবারের অনূকুলে জমি ও গৃহ প্রদান উদ্বোধন করবেন।

এ জমি ও গৃহ প্রদান উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে এ জেলার গৃহীত কার্যক্রম সম্পর্কে আজ ১৯জুলাই ২০২২ তারিখ বিকাল ৪ঘটিকায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাথে জেলা প্রশাসক মত বিনিময় ও প্রেস বিফিং করবেন।

উক্ত মতবিনিময় ও প্রেস বিফিং এ সকল পযায়ের সাংবাদিকদেরকে উপস্থিত থাকার জন্য চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

একই রকম খবর