আজ ৩১ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে-২০২০

স্টাফ রিপোর্টার : করোনার থাবা থেকে সুরক্ষার জন্য সংক্ষিপ্ত অনুষ্ঠান। কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে দৈনিক পত্রিকায় ক্রোপএ বের করা হয়েছে।

২০১৭ সাল থেকে বাংলাদেশে প্রতি বৎসর অক্টোবর মাসের শেষ শনিবার কমিউনিটি পুলিশিং ডে পালন করা হচ্ছে। ২০১৮ সালে জাতীয় নির্বাচনের জন্য কমিউনিটি পুলিশিং ডে পালন করা যায়নি।

২০২০ সালে করোনার সংক্রামণ থেকে সুরক্ষার জন্য পুলিশ হেড-কোয়ার্টারের নির্দেশনার কারনে কোন অনুষ্ঠান করা হবে না শুধু পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সহ ৮ জন পুলিশ কর্র্মকর্তা জেলা কমিউনিটি পুলিশিং অফিসার (পুলিশ সুপার কার্যালয়) জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ডাঃ এস এম সহিদ উল্লাহ, সাধারন সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, সদর উপজেলার সভাপতি মোঃ সালাহউদ্দিন জিন্নাহ, সাধারন সম্পাদক, ওমর ফারুক, সদর পৌরকমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল ও সাধারন সম্পাদক জামাল হোসেনসহ মোট ১৫ জনের উপস্থিতিতে সংক্ষিপ্ত আলোচনা ও জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ও পুলিশের একজন কর্মকর্তা কে পুলিশ হেড-কোয়টার থেকে পাঠানো বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শকের স্বাক্ষরিত একটি ক্রেষ্ট ও সার্টিফিকেট আনুষ্ঠানিক ভাবে প্রদান করবেন পুলিশ সুপার ও প্রধান উপদেষ্টা, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি চাঁদপুর মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)।

 

একই রকম খবর