চান্দ্রায় আবদুল ওয়াদুদ খান স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার : আবদুল ওয়াদুদ খান স্মৃতি ফাউন্ডেশন এর উদ্যোগে চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল মাদ্রাসায় এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং জে ডি সি পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠান  ২৯ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব এ কে আজাদ খান (বিপ্লব), ঢাকা।

প্রধান মেহমান ছিলেন আবদুল ওয়াদুদ খান স্মৃতি ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য জনাব মোঃ আনোয়ার হোসেন খান।

প্রধান অতিথি ও প্রধান মেহমান উভয়ে তাদের বক্তব্যে কৃতি শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে বলেন, ভবিষ্যতে যারাই ভাল ফলাফল অর্জন করবে তাদের জন্য আবদুল ওয়াদুদ খান স্মৃতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে উক্ত শিক্ষাবৃত্তি প্রদান অব্যাহত থাকবে। তারা উভয়েই মরহুম আবদুল ওয়াদুদ খান এর জন্য দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে ১২নং চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান ও মাদ্রাসা গভর্নিং বডির সহ-সভাপতি জনাব খান জাহান আলী কালু পাটওয়ারীর সভাপতিত্বে আলোচনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এ টি এম মোস্তফা হামিদী, উপাধ্যক্ষ মাওলানা মোঃ মাহমুদুল হাসান, সহকারী অধ্যাপক মোঃ আওলাদ হোসেন খান, প্রভাষক (ইংরেজি) মোঃ ফয়েজুল্লাহ, প্রভাষক (আরবি) মাওলানা মোঃ ছালাউদ্দিন চাঁদপুরী ও সাবেক উপাধ্যক্ষ মাওলানা এ টি এম আলতাফ হোসাইন।

অনুষ্ঠান শেষে জে ডি সি পরীক্ষার্থীদের জন্য ও মরহুম আবদুল ওয়াদুদ খান এর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

একই রকম খবর

Leave a Comment