আবুল হাশেম রুশদী’র কুলখানি উপলক্ষে শাহতলীতে এতিম খানায় দোয়া

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের রুশদী বাড়ি নিবাসী সাবেক ছাত্র নেতা শাহতলীর কৃতিসন্তান আবুল হাশেম রুশদী’র কুলখানি উপলক্ষে উত্তর শাহতলী দারুল আমান হাতেমীয়া হিফজুল কুরআন মাদরাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২ডিসেম্বর (শুক্রবার) সকাল ১১টায় উত্তর শাহতলী দারুল আমান হাতেমীয়া হিফজুল কুরআন মাদরাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার পরিচালক মাওলানা কামাল হোসাইন।

দোয়া ও মিলাদের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের ভাতিজা শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, মরহুমের বড় ছেলে ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রুশদী, শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক মো: গিয়াস উদ্দিন মিলন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: আবুল কাশেম কারীসহ মুসল্লিগণ ও শিক্ষার্থীবৃন্দ।

পরে একই দিন সকাল সাড়ে ১১টায় পূর্ব শাহতলী হিফজুল কোরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন মাদারাসার শিক্ষক হাফেজ মাওলানা শাহাদাত হোসেন।

একই রকম খবর