আবু নঈম পাটওয়ারী দুলালের মায়ের নবম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদের সদস্য, চাঁদপুর পৌরসভার সাবেক সফল দুইবারের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় মরহুম আব্দুল করিম পাটোয়ারী সাহেবের সহধর্মিনী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল এর মাতার নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) বাদ আসর ঐতিহ্যবাহী পাটোয়ারী বাড়ি জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মরহুমার জ্যেষ্ঠ পুত্র চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা পর্বে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমরা সবার জন্যে দোয়া করবো। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর মাতা একজন গর্বিত মাতা। একজন সফল পুরুষের পিছনে বড় হাত হচ্ছে তার সহধর্মিণীর। ঠিক আমাদের সাবেক সফল চেয়ারম্যান মরহুম করিম পাটওয়ারী’র সফলতার পিছনে তাঁর সহধর্মিণীর হাত ছিলো। সহধর্মিণীর সহমর্মিতা ও সহযোগিতার কারণেই তিনি সফল হয়েছিলেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শেষে কবর জিয়ারত করেন উপস্থিত মুসুল্লিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুরহুমার ছোট সন্তান স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মাসুম পাটওয়ারীসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একই রকম খবর