আব্দুল হান্নান এসএমসি’র চাঁদপুর জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত

স্টাফ রিপোর্টার : জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ প্রতিযোগীতায় চাঁদপুর জেলার বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৩৭নং পশ্চিম ভাটের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হান্নান খান মিলন।

সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ (এসএমসি) ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হন তিনি। ২৩ সেপ্টেম্বর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাহাব উদ্দিন’সহ শ্রেষ্ঠ নির্বাচন কমিটির সদস্যদের স্বাক্ষরিত পত্রের মাধ্যমে জানা গেছে।

এর আগে তিনি সদর উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যোসাহী সদস্য নির্বচিত হয়েছে। এদিকে তিনি জেলার শ্রেষ্ঠ বিদ্যোসাহী নির্বাচিত হওয়ায় সর্বমহল তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
জানা গেছে, আব্দুল হান্নান খান মিলন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ও বিশ্বখাল পানি উন্নয়ন ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদে দায়িত্বে রয়েছেন।
আব্দুল হান্নান খান মিলন চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বচিত হওয়ায় তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার কাছে এক প্রতিক্রিয়ায় বলেন, জেলারশ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করায় মহান আল্লাহ রব্বুল আলামীনের দরবারে শুক্রিয়া আদায় করছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় জেলা প্রাথমিক শিক্ষা কমিটিকে যাহার আমাকে জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করেছেন। আমি সকলের কাছে দোয়া চাই প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে ও প্রতিষ্ঠানের স্বার্থে কাজ পারি। এছাড়াও তিনি চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডা. দীপু মনির প্রতিও কৃতজ্ঞতা জানান।

একই রকম খবর

Leave a Comment