আলহাজ্ব নুরুল ইসলাম নুরু’র কৃতজ্ঞতা প্রকাশ

চাঁদপুর খবর রির্পোট : দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিত চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন সফলভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন, সম্মেলনের অন্যতম সভাপতি প্রার্থী ও সাবেক সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম নুরু।

একই সঙ্গে তিনি সবার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। ১১ডিসেম্বর রোববার তিনি এক সংবাদ বিজ্ঞপ্তিততে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি জানান, গত ৫ ডিসেম্বর- ২০২২ ইং তারিখে অনুষ্ঠিতব্য চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে ঘিরে তৃণমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। দীর্ঘ ১৯ বছর পর চাঁদপুর জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ ইউনিটের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মীরাও উজ্জিবিত হয়েছে। যা আগামী জাতীয় সংসদ ও স্থানীয় সকল নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীতের মাঝে প্রাণসঞ্চার করবে।

সম্মেলনে আগত আয়াওয়ামী লীগের কেন্দ্রীয় এবং জেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ সহ প্রতিটি ওয়ার্ড থেকে আগত কাউন্সিলর, ডেলিগেট, অতিথি, হাজার হাজার কর্মী-সমর্থক ও শুভানুধ্যায়ীয়ের প্রতি আমি অন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছি। দলের দুঃসময় এবং সুসময় বঙ্গবন্ধুর একজন আদর্শের কর্মী হিসেবে রাজপথে ছিলাম, আছি এবং থাকবো। পৌর আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে যারা ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, কমিটির সকল সদস্যবৃন্দ ও আমার রাজনীতিক সহযোদ্ধা, -শুভাকাঙ্ক্ষী এবং প্রিয় পৌরবাসীসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাশাপাশি আমাকে সমর্থন জানিয়ে আপনারা যে ভালোবাসা জানিয়েছেন, তাতে আমি মুগ্ধ এবং অভিভূত। আপনাদের ভাই-বন্ধু-সজন এবং সর্বপরি বঙ্গবন্ধু আদর্শে শেখ হাসিনার কমি হিসেবে আমি পারিবারিকভাবে রাজপথে আছি এবং থাকবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

কৃতজ্ঞতায়
আলহাজ্ব নুরুল ইসলাম নুরু
সাবেক সহ-সভাপতি, চাঁদপুর পৌর আওয়ামী লীগ।

একই রকম খবর