শাহরাস্তি আ’লীগের বিশেষ বর্ধিত সভা

স্বপন কর্মকার মিঠুন : মুক্তিযুদ্ধের স্ব-পক্ষ শক্তি আ’লীগকে ক্ষমতায় আনতে আপনাদের আরোকটি মুক্তিযুদ্ধ করতে হবে। ২০০১ সালে বিএনপি’র জোট সরকার পাকিস্তানের পেতাত্মরা ক্ষমতা গিয়ে হিন্দুদের বাড়ি,ঘরে অগ্নি সংযোগ ও নির্যাতন চালিয়ে ছিলো তা আওয়ামীলীগ এবং নির্যাতিতরা আজও ভুলেনি। আজ তারা পাকিস্তনি মুক্তিযোদ্ধা(জামায়াতকে) সাথে নিয়ে দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যে নিয়ে ছিনিমিনি খেলায় মেতে উঠেছে।

সোমবার শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী,মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি তৃণমুল নেতাকর্মীদের উদ্দেশ্য এ বক্তব্য দেন।

তিনি আরো বলেন, আমরা যুদ্ধ করে একটি স্বাধীন বাংলাদেশ দিয়েছি, আজ আপনারা পাকিস্তানী মুক্তিযোদ্ধদের বিরুদ্ধে ভোটযুদ্ধে নামতে হবে। এই ভোট যুদ্ধের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশরত্ম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। ভোটের দিন আপনারা ভোট কেন্দ্র পাহরা দিবেন, কেউ কেন্দ্র ছেড়ে যাবেন না। নি:সন্দেহে নৌকা মানি শেখ হাসিনা আর শেখ হাসিনা মানি মুক্তিযুদ্ধের পক্ষ আর ১৬ কোটি মানুষের ভাগ্যের বিজয় জড়িত এ নির্বাচনে। তাই আমার ও আমাদের মধ্যে কোন ভিবেদ নেই। নৌকাই হলো আমাদের স্বাধীনতা, উন্নয়ন, নিরাপত্তার প্রতীক।

উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযুদ্ধা মোঃ ফরিদ উল্যা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা পরষিদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র আলহ্জ্ব নাছির আহম্মদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী নাছরিন জাহান শেফালি, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দল লতিফ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়ার সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার,সাংগঠনিক সম্পাদক চৌধূরী মোস্তফা কামাল, জাহাঙ্গীর মোঃ আদেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, মেহার উত্তর ইউপি’র সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন পাটওয়ারী ও পৌর আ’লীগের সাবেক আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু।

এছাড়া সকল ইউনিয়নের আ’লীগ সভাপতি, সম্পাদক এবং পৌর আ’লীগ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যুবলীগ,ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ,তাঁতীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment