আ’লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে কেন্দ্রীয় যুবলীগ নির্দেশনা

চাঁদপুর খবর রির্পোট: আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষ কাজ করার জন্য কেন্দ্রীয় যুবলীগ নির্দেশনা প্রদান করেছে।

গতকাল ১৪সেপ্টেম্বর (বুধবার) বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানা য়ায়।

চিঠিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমুর্তি বজায় রাখা আমাদের নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। যুবলীগের প্রতিটি জেলা/ মহানগর/ উপজেলা/ থানা/ পৌরসভা/ ইউনিয়ন/ ওয়ার্ড এবং একই সাথে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে স্ব-স্ব জেলায় আগামী ১৭অক্টোবর-২০২২ইং তারিখে অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কর্তৃক মনোনীত প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারনা ও কাজ করার সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

যুবলীগের যে কোন স্তরের নেতা-কর্মী যদি বিদ্রোহী প্রার্থী বা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করে বা প্রচার -প্রচারনা চালায় বা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তাহলে তার/তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একই রকম খবর