চাঁদপুরের পাঁচটি আসন থেকে আ’লীগ মনোনয়ন সংগ্রহ করলেন যারা

স্টাফ রিপোর্টার : আগামি জাতীয় একাদশ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণের শুরুর ২ দিনে চাঁদপুরের ৫টি আসন থেকে মনোনয়ন কিনেছেন ১৯ জন। রাজধানীতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

চাঁদপুর-১ (কচুয়া) আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর, সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন, কচুয়ার কৃত সন্তান ডা. সেলিম মাহমুদ।

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে মনোনয়নপত্র তুলেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, এবং তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপু, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এম ইসফাক আহসান, রুহুল আমিন রুহুল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া সুলতানা শেফালী।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে মনোনয়পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ান খান বোরহান।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ড. শামছুল হক ভূঁইয়া, সাবেক এমপি রাজা মিয়ার ছেলে আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, ডা. মোস্তফা হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ডা. হারুনুর রশিদ সাগর।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোনয়নপত্র তুলেছেন বর্তমান সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। বিগ্রেডিয়ার (অব.) সালাউদ্দিন, কলাবাগান ক্রীড়াচক্রের সফিকুল আলম ফিরোজ।

একই রকম খবর

Leave a Comment