ইকরাম চৌধুরীর চিকিৎসায় চাঁদপুরে প্রাথমিক শিক্ষক পরিবারের অনুদান

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর সুচিকিৎসায় তাঁর চিকিৎসা সহায়তা তহবিলে ৩ লাখ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন চাঁদপুর জেলার প্রাথমিক শিক্ষক পরিবার। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিন গতকাল তাঁর কার্যালয়ে সাংবাদিক নেতৃবৃন্দের হাতে এই অনুদান তুলে দেন।

এ সময় শিক্ষক পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম মজুমদার, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল, প্রধান শিক্ষক সমিতির সভাপতি শাহজাহান সিদ্দিকী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক গিয়াস কবির, কচুয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক রুমী বাগদাদী, চাঁদপুর সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, অধ্যক্ষ জালাল চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। সাংবাদিক নেতৃবৃন্দ চাঁদপুরের প্রাথমিক শিক্ষক পরিবারের এই ঔদার্যতায় তাঁদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান।

বিশেষ করে এ অনুদান প্রাপ্তিতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের আন্তরিকতা ও জোরালো ভূমিকার জন্যে তাঁর প্রতি চাঁদপুর প্রেসক্লাব তথা চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিকের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

একই রকম খবর