ইব্রাহিমপুরে বিএনপি প্রার্থী মানিকের গণসংযোগ ও উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ও রাজরাজেশ্বর ইউনিয়নে দিনভর ব্যাপক গনসংযোগ ও উঠান বৈঠকে করেছেন চাঁদপুর-৩ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

গণসংযোগকালে বিভিন্ন চরাঞ্চলে উঠান বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, গত কয়েকটি নিবাচনে মানুষ ভোট দিতে পারেনি। বিনা ভোটে এ সরকারে মন্ত্রী,এমপি,উপজেলা চেয়ারম্যান,মেয়র,মেম্বাররা জনপ্রতিনিধি হয়েছেন। চাঁদপুরের মানুষ আর বিনা ভোটে কাউকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় না। এবার চাঁদপুরের মানুষ হাতে মুগুর রাখবে ভোট চোরদের সায়েস্তা করার জন্য।

তিনি বলেন,  ভোট চুরি করে যারা নিবাচিত হতে চায় তাদের কি কোন লজ্জা সরম নেই। তারা কিভাবে জনগনকে মুখ দেখায়। এ চরাঞ্চলের মানুষের জীবনযাত্রার মান দেখলে বুঝা যায়, তারা কেমন আছে। ঘরে ঘরে বিদুৎ দিবে বলেছে,কিন্তু চরাঞ্চল অন্ধকার,কোন হাসপাতাল ক্লিনিক নাই। নেই কোন রাস্তাঘাট। কেন এই চরাঞ্চলের ভোটাররা কি মানুষ না? আমি নিবাচিত হলে আপনাদের প্রত্যেকটি দাবি পূরন করবো। ইব্রাহিমপুর ও রাজরাজেশ^র ইউনিয়নকে মেঘনার ভাঙ্গন থেকে রক্ষা করতে স্থায়ী বাঁধ নিমান করবো।

এ সরকারের অধিনে নিবাচনের পরিবেশ সৃষ্টি হয়নি। চাঁদপুরে লেভেল প্লেইং ফিল্ড এর কোন কিছু দৃশ্যমান হয়নি। প্রতিদিন আমাদের নেতাকমীদের বাড়িতে গিয়ে পুলিশ তল্লাশী করছে। অনেক নেতাকমীকে আটক করা হয়েছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় নেতাকমীদের উদ্দেশে তিনি বলেন,গনতন্ত্রের মুক্তির জন্য সবাইকে ৭১ এর জিয়ার মতো মুক্তিযোদ্ধা হতে হবে। সাধারন মানুষকে ভোট কেন্দ্রে নিয়ে এসে তাদের ভোট প্রদান নিশ্চিত করতে হবে। সবদা সজাগ থাকতে হবে। কারো রক্তচক্ষুকে ভয় পাওয়া যাবে না। জনগন আমাদের সাথে আছে, বিজয় আমাদেরই হবে ইনশাল্লাহ।
বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পযন্ত ইব্রাহিমপুর ইউনিয়নের চর ফতেজংপুর, ঈদগাহ বাজার ও রাজরাজেশ^র ইউনিয়নের বন্দুকসী বাজার,মান্দের বাজার, লক্ষীর চর, ঢালী বাজার, দেওয়ান বাজার ও বাশগাড়ি চরে গনসংযোগ এবং উঠান বৈঠক করেন।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান সফিকুজ্জামান, ফেরদৌস আলম বাবু, সদর থানা বিএনপির সাধারন সম্পাদক এড.শামছুল ইসলাম মন্টু, সহ সভাপতি সেলিম খান,মিজান পাটওয়ারী, জনু হাওলাদার, জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের সহ সভাপতি মানিকুর রহমান মানিক,সদর থানা যুবদলের সভাপতি আক্তার হোসেন সাগর, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সদর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক সলেমান ঢালী, যুগ্ম আহবায়ক খোকন মিয়াজী,রাজরাজেশ্বর ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন প্রধানিয়া,

সাধারন সম্পাদক ওছমান গাজি, ইব্রাহিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি চান মিয়া চকিদার, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিয়া, বিএনপি নেতা জাহাঙ্গীর পাটওয়ারী, রাজরাজেশ^র ইউনিয়ন যুবদল সভাপতি হাসেম চোকদার,সাধারন সম্পাদক, তাজুল দেওয়ান, রাজরাজেশ^র সেচ্ছাসেবক দলের সভাপতি হানিফ ঢালী, সাধারন সম্পাদক দেলোয়ার বকাউল,জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না,সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক হাবিবুর রহমান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি লুৎফুর রহমান সজিব প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment