ইসমাইল হোসেন ও জাহাঙ্গীর আলম সচিব পদে পদোন্নতি পেলেন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) মোঃ ইসমাইল হোসেন(৫৭১৩) ও চাঁদপুর সদরের সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো:জাহাঙ্গীর আলম(৫৮৩৪) সচিব পদে পদোন্নতি পেয়েছেন ।

গতকাল ১৮ মে জনপ্রশাসন মন্ত্রনালয় উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে পদোন্নতির এই আদেশ জারি করেন । প্রজ্ঞাপনের আদেশ অনুযায়ী বর্তমানে খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেনকে পদোন্নতিপ্রাপ্ত সচিব হিসেবে খাদ্য মন্ত্রণালয়ে এবং জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মো:জাহাঙ্গীর আলমকে সচিব সমাজকল্যান মন্ত্রানালয়ে পদায়ন করা হয়েছে ।

উভয়ই জনপ্রশাসনে অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছেন ।

এ ব্যাপারে গতকাল ১৮ মে বুধবার সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত মো:জাহাঙ্গীর আলম দৈনিক চাঁদপুর খবরকে জানান, সচিব পদে পদোন্নতি পাওয়ায় প্রথমেই মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি ।কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি । এ ছাড়াও চাঁদপুরবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা থাকবে । দীর্ঘদিন এখানে ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছি । সবার সহযোগিতা পেয়েছি ।

অভিনন্দন

চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) মোঃ ইসমাইল হোসেন(৫৭১৩) ও চাঁদপুর সদরের সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো:জাহাঙ্গীর আলম(৫৮৩৪) সচিব পদে পদোন্নতি পাওয়ায় তাদেরকে প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । ভবিষৎ কর্মময় জীবনে উভয়ের সাফল্যতা কামনা করেন তিনি ।

 

একই রকম খবর