ঈদ উপলক্ষে চাঁদপুর মডেল থানায় বড় খাবারের আয়োজন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে চাঁদপুর সদর মডেল থানার আয়োজনে বড় খাবারের আয়োজন করা হয়েছে।

শনিবার (১ আগস্ট) ঈদের দিনে মডেল থানার হলরুমে আয়োজিত ‘বড় খাবার’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার)।

অনুষ্ঠানে অংশগ্রহন করতে পুলিশ সুপার থানায় উপস্থিত হলে তাকে স্বাগত এবং ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন এবং কমিউনিটি পুলিশিং সদর ও পৌরসভা কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি, দেশ ও জাতির মঙ্গল এবং সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাব-রেজিস্ট্রি অফিস মসজিদের ইমাম।

থানার সেকেন্ড অফিসার পুলিশ পরিদর্শক হারুনুর রশিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান। তিনি সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারন সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ সালাহউদ্দিন জিন্নাহ, সাধারন সম্পাদক ওমর ফারুক, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন, নতুন বাজার ও পুরান বাজার ফাঁড়ির ইনচার্জগণসহ সদর মডেল থানার সকল পুলিশ পরিদর্শকসহ সকল পুলিশ সদস্যবৃন্দ।

একই রকম খবর