উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একমাত্র প্রধান রাস্তাটি পাকাকরণের (সিসি ঢালাই) কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল ১৮মে (বুধবার) সকালে রাস্তাটি পাকাকরণের (সিসি ঢালাই) কাজের উদ্বোধন করেন বিদ্যালয় প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসসহ অন্যান্যরা। এসময় উপস্থিত ছিলেন, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: তহমিনা আক্তারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এদিকে, অত্র বিদ্যালয়ের রাস্তাটি পাকাকরণের সিদ্ধান্ত হওয়ায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস । তিনি জানান, রাস্তাটি পাকাকরণের ফলে প্রতিদিন দুটি বিদ্যালয়ের প্রায় ৪শতাধিক ছাত্র-ছাত্রী যাতায়াতের কষ্ট লাগব হবে।

এক প্রতিক্রিয়ায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী সোহেল রুশদী বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের অধীনে এ রাস্তাটি পাকাকরণের ফলে প্রতিদিন দুটি বিদ্যালয়ের প্রায় ৪শতাধিক ছাত্র-ছাত্রী যাতায়াতের কষ্ট লাগব হবে। আমি আশা করি রাস্তা সংস্কারের কাজটা সিডিউল অনুযায়ী হবে। এ ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষে সুদৃষ্টি রাখবে।

তিনি আরো বলেন, রাস্তাটি পাকাকরণের (সিসি ঢালাই) কাজের অনুমোদন পাওয়ায় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি,চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীকে স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

একই রকম খবর